বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

রাশেদকে সভাপতি মাইনুলকে সম্পাদক করে হেলথ রিপোর্টার্স ফোরাম এর কমিটি গঠন

নিউজ ডেস্ক :: বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের (বিএইচআরএফ) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার রাশেদ রাব্বি ও দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেল।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে রাজধানীর পিকিং গার্ডেনে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। সভায় স্বাস্থ্য মন্ত্রণালয় ও অধিদপ্তরকে আরও তথ্যবান্ধব হওয়ার আহ্বান জানিয়েছেন বিএইচআরএফ নেতারা।

নতুন কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের লাবনী গুহ রায় ও দৈনিক ভোরের কাগজের সেবিকা দেবনাথ, যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন বাংলাদেশ টেলিভিশন দিনার সুলতানা, অর্থ সম্পাদক হন দৈনিক ভোরের ডাকের বায়েজিদ মুন্সি, সাংগঠনিক সম্পাদক হন মাছরাঙ্গা টেলিভিশনের মাহমুদ কমল এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার তাওছিয়া তাজমিম।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হন ডেইলি টাইমস অব বাংলাদেশের নির্বাহী সম্পাদক তৌফিক মারুফ, দৈনিক প্রথম আলোর বিশেষ প্রতিনিধি শিশির মোড়ল, চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি জান্নাতুল বাকেয়া কেকা, আজকের পত্রিকার সিটি এডিটর আয়নাল হোসেন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ফরিদ উদ্দিন, বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি জাকিয়া আহমেদ ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের স্টাফ রিপোর্টার হাসান মিসবাহ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: