বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৬:১০ অপরাহ্ন

মেসি মাদাগাস্কারে গেলেও এরকমই খেলবে: স্প্যানিশ মিডফিল্ডার

নিউজ ডেস্ক :: পিএসজিতে গিয়ে বার্সেলোনার মতো করে খেলতে পারছেন না লিওনেল মেসি মেসিভক্তদেরও মধ্যেও অনেকেই বলছেন, মেসি এখনো পিএসজিতে ‘বার্সেলোনার মেসি’ হয়ে দেখা দিতে পারেননি। এখন পর্যন্ত ১৬ ম্যাচে গোল করেছেন ৬টি, করিয়েছেন আরও ৫টি।

তবে কি মেসি ফুরিয়ে যাচ্ছেন? নাকি প্যারিসে এসে চেনা ছন্দে ফিরতে সময় নিচ্ছেন তিনি! এখনো পিএসজিতে নিজেকে মানিয়ে নিতে পারেননি মেসি।

তবে পিএসজিরই স্প্যানিশ মিডফিল্ডার আন্দের এরেরার দাবি, মেসি ঠিকভাবে এগুচ্ছেন। এই সময়ে এসে মেসি যেখানেই যাবেন সেখানেই এভাবেই খেলবেন তা পিএসজি হোক বা বার্সা।

স্প্যানিশ সংবাদপত্র মুন্দো দেপোর্তিভোর সঙ্গে সাক্ষাৎকারে এরেরা বলেন, ‘মেসির মানের খেলোয়াড়দের মানিয়ে নিতে সময় কম লাগে। ফ্রান্সে হোক, স্পেনে হোক বা জাপান কিংবা মাদাগাস্কারেই হোক, ও এরকমই খেলতে পারবে। মাত্রই মেসি সপ্তম ব্যালন ডি’অর জিতল। কিন্তু এখনো তিনি যেভাবে অনুশীলন করেন, সেটা উপভোগ্য। দেখে মনে হয় তার ক্যারিয়ার মাত্রই শুরু হয়েছে! অনুশীলনকে হালকাভাবে নেন না তিনি কখনো।’

তবে সতীর্থদের সহযোগিতা পেলে মেসি আরো ভালো পারফর্ম করতে পারবেন বলে জানালেন এরেরা।

স্প্যানিশ মিডফিল্ডার বলেন, ‘মাঝে মাঝে মেসির সেরা ফর্ম আমরা দেখেছি। ধরুন ম্যানসিটির বিপক্ষে ঘরের মাঠের ম্যাচটিতে। আমার মনে হয়, মেসি থেকে সেরাটা বের করে আনতে হলে আমাদের তার চাওয়া বুঝতে হবে। তাকে ভালোভাবে খেলার সুযোগ করে দিতে হবে। ’

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি