বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

গাজীপুরে বাড়িয়া ইউপি নির্বাচনে হাবিবের জয়লাভ

মানিক সরকার গাজীপুর জেলা প্রতিনিধি :: গাজীপুর সদরের বাড়িয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান খান (আনারস) জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আকতার উজ্জামান শুক্কুর (মোটরসাইকেল) পেয়েছেন ভোট। আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম খান (নৌকা) তৃতীয় অবস্থানে থেকে পেয়েছেন ভোট। সোমবার রাতে রিটার্নিং অফিসার হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেন ।

ওই ইউনিয়নে মোট ২৯৬৯৫ জন ভোটারের মধ্যে ২১৩৫৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন। চতুর্থ ধাপে অনুষ্ঠিত হয় এ নির্বাচন। নির্বাচনে অংশ নেয়া এ তিনজনই আওয়ামী ঘরানার লোক। তারা সদর উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতা। শান্তিপূর্ণ ও আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত ওই নির্বাচনের দিকে স্থানীয় প্রশাসনের দৃষ্টি ছিলো কড়াকড়ি ।

সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তারা ভুমিকা নেন। বিজয়ী চেয়ারম্যান হাবিবুর রহমান খান এর আগে ও ভোটে ওই ইউনিয়নের দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন। জনগনের সাথে সখ্যতা ও সুখ দুঃখে তাদের পাশে থাকার কারনেই এ বিজয়লাভ হয়েছে বলে জানান নির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান খানের সহধর্মিনী নিলুফার ইয়াসমিন ।অপরদিকে একইদিন জেলার কালিগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন। নির্বাচনের ফলাফল পেয়ে বিজয়ী চেয়ারম্যানসহ মেম্বার প্রার্থীদের নিয়ে আনন্দ উল্লাসে মেতে ওঠে তাদের কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি