শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:১১ অপরাহ্ন

রাণীশংকৈলে জাতীয় সমাজসেবা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ২ জানুয়ারি জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়। এ উপলক্ষে এদিন সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র ্যালি বের করা হয়।

পরে উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম।

এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক নেতা,শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপজেলা সমাজসেবা কার্যক্রমের প্রতিবেদন তুলে ধরে বক্তব্য দেন সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম।আরো বক্তব্য দেন- উপকারভোগি শামসুদ্দিন, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ও মোঃ বিপ্লব, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান প্রমুখ।

সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম। শেষে দগ্ধ ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে পুনর্বাসন কার্যক্রমের আওতায় চেক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি