শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

আর্জেন্টিনার পরের দুই ম্যাচে মেসিকে রাখতে চান না কোচ

নিউজ ডেস্ক :: কাতার বিশ্বকাপে নাম লিখিয়ে ফেললেও কনমেবল অঞ্চলের বাছাইপর্বের কয়েকটি ম্যাচ খেলতে হবে আর্জেন্টিনাকে। আগামী ২৮ জানুয়ারি বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে খেলবেন আলবিসেলেস্তেরা। এর পর নিজেদের মাঠে কলম্বিয়ার বিপক্ষে খেলবে নীল-সাদার দল।

তবে অনুষ্ঠিতব্য সেই দুই ম্যাচে লিওনেল মেসির খেলা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। কারণ মেসিকে ওই দুই ম্যাচে আর্জেন্টিনা দলে রাখতে চান না কোচ লিওনেল স্কালোনি। এর পেছনের কারণ অবশ্য কেবল মহামারি করোনার ফের জেঁকে ওঠা।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, বড়দিনের ছুটিতে প্যারিস ছেড়ে আর্জেন্টিনায় এসে করোনায় আক্রান্ত হন মেসি। গুঞ্জন ছিল ওমিক্রনে আক্রান্ত হয়েছেন তিনি। তবে মেসির এ করোনা আক্রান্তের খবরে বিচলিত হয়ে পড়েন কোচ স্কালোনি। সে কারণেই চলতি মাসেই মেসিকে আবার আর্জেন্টিনায় ডাকা থেকে বিরত থাকতে চেয়েছিলেন তিনি। মেসিকে চলমান মহামারী পরিস্থিতিতে ফের লাতিন আমেরিকায় না আসার প্রস্তাব দিয়েছেন কোচ।

তবে কোচের এই প্রস্তাবে এখনই হ্যাঁ বা না কিছুই বলেননি মেসি। আর্জেন্টিনার হয়ে খেলতে চান তিনি। আবার করোনার বিষয়টিকেও সাধারণভাবে দেখছেন না। তাই পরিস্থিতি বুঝে পরে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন মেসি।

আর্জেন্টিনা দলের কোচিং স্টাফদের জানিয়েছেন, শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে চান মেসি। পিএসজি ও লাতিন আমেরিকায় করোনা পরিস্থিতির ওপর ভিত্তি করে সিদ্ধান্ত নেবেন যে, তিনি খেলবেন কিনা। জানা গেছে, মেসি সিদ্ধান্ত জানালেই দুই ম্যাচের জন্য দল ঘোষণা করবে আর্জেন্টিনা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি