শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

অভিনেতা বীর মুক্তিযোদ্ধা রতন কুমার আর নেই

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার বীর মুক্তিযোদ্ধা রতন কুমার ভক্ত (৭৫) শনিবার ৮ জানুয়ারি সকাল ৭ টায় ঢাকায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। জানা গেছে, বীর মুক্তিযোদ্ধাকে তাৎক্ষণিক ন্যাসনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯ টায় তিনি পরলোক গমন করেন।

তিনি বাংলাদেশ চলচিত্রে বেশ ক’টি সিনেমাতে অভিনয় করেন। তিনি শুধু একজন বীর মুক্তিযোদ্ধাই ছিলেন না, তিনি ছিলেন একজন অভিনেতা, শিল্পী ও সু-কন্ঠের অধিকারী। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অনেক আত্মীয়- শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

রাণীশংকৈলের বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান বিষয়টি নিশ্চিত করছেন। পরিবার সুত্রে জানা গেছে, মুক্তিযোদ্ধা রতন কুমারের মরদেহ ঢাকা থেকে তার নিজ বাড়িতে পৌঁচ্ছাবার পর আগামীকাল রবিবার ৯ জানুয়ারি রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে ।

তিনি গত মঙ্গলবার ৪ জানুয়ারি সন্ধায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে তার নিজ কাজে রাণীশংকৈল থেকে ঢাকা যান। তার মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড গভীর শোক প্রকাশ করেন। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং দেশের মানুষ চিরদিন এই জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ রাখবে বলে মন্তব্য করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: