শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:২২ অপরাহ্ন

মানিকগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে র‌্যাবের হাতে আটক

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জে ধর্ষণের অভিযোগে মোঃ সাইফুল ইসলাম নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৪ মানিকগঞ্জ সিপিসি। (৮ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে সাটুরিয়া উপজেলার ধানকোড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতরকৃত মোঃ সাইফুল ইসলাম মানিকগঞ্জ সদর উপজেলার হাজীনগর গ্রামের খোকা মিয়ার ছেলে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আরো এক অভিযুক্ত মোঃ ইমরান হোসেন এখনো পলাতক রয়েছে।

মামলার এজাহার এবং র‌্যাব সূত্রে জানাগেছে, গত মাসের ২৯ তারিখে স্কুল পড়ুয়া এক ছাত্রী বাবার সাথে বাড়ী থেকে বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা অপহরণকারী ইমরান ও সাইফুল ভিকটিমকে মাইক্রোবাসে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনায় অইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হলেও অভিযুক্ত দুই যুবক এলাকা ছেড়ে পালিয়ে যায়।

র‌্যাব-৪ মানিকগঞ্জের কোম্পানি কমান্ডার লেঃ আরিফ হোসেন জানান , প্রযুক্তি ব্যবহার করে গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আসামিকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি