শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

ভ্রমণপিপাসু উপযোগী করে গড়ে তোলা হবে হাতিয়ার নিমতলী সী – প্রতিমন্ত্রী (ভিডিও)

হাতিয়া প্রতিনিধি : বিশাল আকৃতির এত সুন্দর সমুদ্র সৈকত দেশের আর কোথাও নেই। এক দিকে বিশাল মাঠ, পাশে কেউড়া বাগান, অন্যদিকে সমুদ্র সৈকত। সব কিছুর সংমিশ্রন রয়েছে এখানে। দ্রæত সময়ের মধ্যে এই দ্বীপের এই অঞ্চলকে ভ্রমনপিপাসুদের জন্য উপজোগী করে গড়ে তোলা হবে। এক সময় এই সী-বিচ দেখতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার পর্যটক আসবে। নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমরা নিমতলী সী-বিচ পরিদর্শনে এসে মুগ্ধ হয়ে এসব কথা বলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউসের আমন্ত্রনে শনিবার সকালে নিঝুমদ্বীপ হয়ে নিমতলী সী-বিচ দেখতে আসেন মন্ত্রী। এসময় তাঁর সাথে ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিবসহ উর্ধ্বতন কর্মকর্তাদের একটি টিম।

সকাল ১১টায় স্প্রিটবোটে নদী পথে এসে নামেন তিনি। পরে স্থানীয় প্রশাসনের সহযোগীতায় জীবে চড়ে সী-বিচের বিভিন্ন দিগ ঘূরে দেখেন তিনি।

মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সকাল থেকে পর্যটকসহ স্থানীয় জনসাধারনের ঢল নামে নিমতলী সী-বিচে। মন্ত্রীকে স্বাগত জানিয়ে ব্যানার পেস্টুনে চেয়েগেছে পুরো বীচ এলাকা।

হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের পূর্বপাশে নদীর ক’ল ঘেষে অবস্থিত বীচটি। গত এবছর ধরে দেশের বিভিন্ন অঞ্চল থেকে পর্যটকরা দেখতে আসেন এখানে। সম্প্রতি স্থানীয় জনগন সেখানে খাওয়ার হোটেল, বীচের বসার জন্য চেয়ার, ঘোড়া ও রাত্রী যাপনের জন্য তাবুর ব্যবস্থা করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: