বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

গাজীপুরে পরীক্ষায় উত্তীর্ণ কারাতে প্রশিক্ষণার্থীদের বেল্ট প্রদান

মানিক সরকার : গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে শুক্রবার বিকেলে মার্শাল শাহাজাদা একাডেমির বেল্ট টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের মাঝে বেল্ট প্রদান করা হয়েছে। বাংলাদেশ কারাতে ফেডারেশনের সদস্য ও শাহাজাদা একাডেমির প্রধান প্রশিক্ষক মার্শাল শাহাজাদা পরীক্ষায় উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদেরকে বেল্ট পড়িয়ে দেন।

এসময় একাডেমির সহকারী প্রশিক্ষক আনিছুর রহমান আনিসসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। পরীক্ষায় আবিদ নীল বেল্ট থেকে বাদামী বেল্ট, পারভেজ কমলা বেল্ট থেকে সবুজ এবং সাফিন হলুদ বেল্ট থেকে কমলা ও নূরওয়াফি সাদা বেল্ট থেকে হলুদ বেল্ট লাভ করে।

কারাতে একাডেমির পক্ষ থেকে বর্তমানে করোনার সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ছাত্র ছাত্রীদের সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে লেখা পড়ার পাশাপাশি শারীরিক ব্যায়াম কারাতে প্রশিক্ষণের ওপর গুরুত্ব দেয়ার আহবান জানানো হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: