বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:১৩ অপরাহ্ন

মতলব উত্তরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪ জনকে কুপিয়ে জখম

মতলব উত্তর প্রতিনিধি :: গত ১৩/১/২০২২ তারিখ সকাল ৯ টার সময় ছেঙ্গারচর বাজারের কলাকান্দা রোডে মেসার্স সোহাগী এন্টারপ্রাইজে এই ঘটনা ঘটে। সোহাগী এন্টারপ্রাইজের কর্ণধর জনাব ইসহাক ফারুক ফরাজী জানান ঐ দিন সকালে শামীম প্রধান নামের এক মটর সাইকেল চালক আমার প্রতিষ্ঠানের সামনে এক বৃদ্ধ পথচারীকে একসিডেন্ট করে এবং উল্টা ঐ পথচারী বৃদ্ধকে মার ধর করতেছে। আমি এগিয়ে গিয়ে ঐ বৃদ্ধকে মাটি থেকে উঠিয়ে ডাক্তারের কাছে নিয়ে যাবো বলে রওনা হয়েছি এমন সময় ঐ মটর সাইকেল চালক আমাকে গাল মন্দ এবং মেরে ফেলার হুমকি দিয়েছে। তখন আমি বল্লাম আপনি লোকটাকে একসিডেন্ট করে আবার উল্টো ওনাকে ই মারছেন কাজটি কি ঠিক করেছেন। এতটুকু কথা কি আমার অপরাধ।

তখন গালাগালি করতে করতে শামীম হুমকি দিয়ে চলে যায়। এর কিছুক্ষণ পর ১৫ থেকে ২০ জন লোক নিয়ে মটর সাইকেল চালক শামীম আমার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এসে হাজির হয়। এবং আমাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং মারতে শুরু করে। এই অবস্থা দেখে আশে পাশের যারা ছিলো তারা আমাকে রক্ষা করতে এগিয়ে আসে। এই সময় ই শামীম এবং তার লোকজন শুরু করে আমাদের সবার উপর দেশীয় অস্ত্র দিয়ে কোব । ভাংঙ্গা শুরু করে আমার দোকান।

আমরা ৪ জন আহত হয়ে মাটিতে পরে গেলে। শামীম ও তার লোকজন আমার প্রতিষ্ঠানে ঢুকে ক্যাশ কাউন্টার থেকে ৩ লক্ষ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে চলে যায়। পরে আশে পাশের লোকজন এসে আমাদেরকে হাসপাতালে নিয়ে ভর্তি করে। এর মধ্যে সিয়াম ফরাজীর অবস্থা খুবই আশংকাজনক। তাকে নিউরো সার্জন বিভাগে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ৩ জনকে মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । ইসহাক ফারুক ফরাজী বলেন আমি নিজে বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেছি। আহত হয়েছে ।

১. সিয়াম ফরাজী( আশংকা জনক).পিতা:- ইসহাক ফারুক ফরাজী। ২. রায়হান ফরাজী .পিতা :- রতন ফরাজী। ৩. ইমরুল হাসান পিতা :-কামাল উদ্দিন। ৪ পারভেজ ফরাজী .পিতা :- সিরাজুল ইসলাম ফরাজী। আহতরা সবাই বালুচর গ্রামের। অভিযুক্তরা হলো ১. নয়ন মুফতি .পিতা :- গোলাম হোসেন মুফতি গ্রাম – আদুরভিটি। ২. শামীম প্রধান ( মটর সাইকেল চালক) পিতা – হানিফ প্রধান। ৩. রবিন বেপারী .পিতা – নান্নু বেপারী। ৪. ওয়াজ উদ্দিন পিতা মৃত্যু -মালেক বেপারী। ৫. মাসুদ বেপারী পিতা মৃত্যু সেরু বেপারী। ৬.ইমন .পিতা :- নাছির মিয়া। ৭.স্বপন পিতা :- আবুল সরদার। আরো ১০ থেকে ১৫ জন অচেনা। ( এরা সবাই চাঁন কাবিলার কান্দি গ্রামের মতলব উত্তর চাঁদপুর।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি