শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

একদিনে এক কোটি দিকাদান কর্মসূচি বাস্তবায়ন উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে একদিনে এক কোটি কোভিড ভ্যাকসিন ক্যাম্পেইন উদযাপনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। এ উপলক্ষে শনিবার ২৬ ফেব্রুয়ারি রাত ৮ টায় পৌরশহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা। আরও উপস্থিত ছিলেন আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ মহাদেব বসাক, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, দুই প্রেসক্লাব সভাপতি কুসমত আলী ও ফারুক হোসেন প্রমুখ।

প্রসঙ্গত: আজকের একদিনের গণটিকাদান কর্মসূচির আওতায় উপজেলা প্রায় ১৪ হাজার টিকা দেয়া হয়। এবং এই কর্মসূচির সময়সীমা আরো দুইদিন বৃদ্ধি করা হয়েছে বলে ইউএনও জানান। পরে রানীশংকৈল কেন্দ্রীয় সংগীত বিদ্যালয়, রানীশংকৈল সংগীত বিদ্যালয় ও ষড়জ শিল্পী গোষ্ঠির শিল্পীদের নিয়ে সম্মিলিত পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক প্রশান্ত বসাক ও উপ-সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: