শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নরসিংদীতে ডায়াবেটিক সমিতির ২০২২-২৩ এর কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

নরসিংদীপ্রতিনিধি :: নরসিংদীতে ডায়াবেটিক সমিতির ২০২২-২৩ এর কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ করা হয়। পরে রাত ৮টায় ফলাফল ঘোষণা করা হয়। এতে ইরান-নূরুল পরিষদের পূর্ণ প্যানেল নির্বাচিত হয়।

নির্বাচনী ফলাফলে পদাধিকারবলে সভাপতি নির্বাচিত হন নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এবং পদাধিকার বলে দুজন সহ-সভাপতি নির্বাচিত হল নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও সিভিল সার্জন ডা. মোহাম্মদ নূরুল ইসলাম।

বিভিন্ন পদের মধ্যে ভোটে নির্বাচিত তিনজন সহ-সভাপতি হলেন- মো. মেজবাহ উদ্দিন ভূঁইয়া ইরান, মো. মোমেন সরকার ও ডা. এম এস এস হাসান আল জামী। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. নূরুল আমিন। যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন- আমিনুল হক বাচ্চু এবং কাজী মো. সোহেল। এছাড়া বিনাপ্রতিদ্বন্ধিতায় সাংগঠনিক সম্পাদক পদে মো. হারুন অর রশিদ ও কোষাধ্যক্ষ পদে মো. আজহারুল ইসহাক মোল্লা (দুলাল) মনোনীত হয়েছেন।

ভোটে নির্বাচিত ৯ জন নির্বাহী সদস্য হলেন- মো. এনামুল হক মনির, কাজী তোফাজ্জল হোসেন, মলয় কুমার বর্মণ, মো. রাসেল বিন হাসনাত, মো. নাজমুল হক ভূঁইয়া, মো. কাজিম উদ্দিন, মো. আ. বাছেদ মিয়া, এমএ বাশার (বাচ্চু) এবং পরেশ সূত্রধর।
তিন সদস্যের নির্বাচন কমিশনে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন অহিভূষণ চক্রবর্তী। সদস্য হিসেবে ছিলেন ডা. আর কে মল্লিক ও রাফিয়া সুলতানা। নির্বাচনে মোট ২২৮ জন ভোটারের মধ্যে ১৭৯টি ভোট কাস্টিং হয়। বিভিন্ন পদে ২৪টি ভোট বাতিল করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: