মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

নোয়াখালীতে বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা : গ্রেফতার ৫

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নে চাঞ্চল্য ও আলোচিত বাবার কোলে শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়াকে (৪) গুলি করে হত্যা প্রধান আসামিসহ আরও ৫ জনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।
মঙ্গলবার রাত ১০টার দিকে সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে অভিযান চালিয়ে হত্যা পলাতক এ আসামিদের গ্রেফতার করা হয়।
র‌্যাব-১১ (সিপিসি-৩, কোম্পানি কমান্ডার) অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন আসামিদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।
তিনি আরও বলেন, প্রধান আসামি রিমন ও তার সহযোগী মহিউদ্দিনসহ ৫জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে বিদেশী ও দেশীয় অস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করা হয়।
এ বিষয় এক প্রেস বিজ্ঞপ্তিতে পরে বিস্তারিত জানানো হবে বলেও তিনি মন্তব্য করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: