শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

বরগুনার পাথরঘাটা ট্রলারে পাওয়া গেল দেড় মণ হাঙর, ১০ কেজি শাপলাপাতা

মংচিন থান বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদীতে অভিযান চালিয়ে ৬০ কেজি হাঙর, ১০ কেজি শাপলা পাতা মাছসহ পাঁচ জনকে আট করেছে কোস্টগার্ড।
শনিবার (২৩ এপ্রিল) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।
পরে আটকদের আর্থিক জরিমানা করে মাছগুলো বিনষ্ট করা হয়।
কোস্টগার্ডের পাথরঘাটা ষ্টেশন কমান্ডার লে. এইচ.এম.এম. হারুন অর রশিদ জানান, বিষখালী নদীতে ‘চার বোন’ নামক একটি কাঠের ট্রলারে তল্লাশি করে ওসব মাছসহ তাদের আটক করা হয়।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং বন বিভাগের স্থানীয় রেঞ্জ কর্মকর্তার উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয় ।
এরপর জব্দকৃত হাঙর ও শাপলা পাতা মাছ বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার নিকট হস্তান্তর করলে সেগুলো মাটি চাপা দেওয়া হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: