শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে পাটুরিয়া ঘাট পরিদর্শন করেন অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: পবিত্র ঈদ-উল-ফিতর ২০২২ উপলক্ষে অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) ঢাকাৃ রেঞ্জ জিহাদুল কবির, বিপিএম, পিপিএম,মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়ক ও শিবালয় এলাকায় পাটুরিয়া-আরিচা ফেরিঘাট ও লঞ্চঘাট পরিদর্শন ও মতবিনিময় সভায় করেছেন।

২৫ এপ্রিল ২০২২ ইং আসন্ন ঈদ-উল-ফিতর-২০২২ উপলক্ষে ঘরমুখো মানুষের স্বাভাবিক ও নিরাপদ ঈদযাত্রা উপহার দেওয়ার প্রত্যয়ে যানজট নিরসনের লক্ষ্যে পাটুরিয়া ঘাটস্থ “পদ্মা রিভারভিউ ”এর হল রুমে মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে সর্বসাধারণের নিরাপদ যাত্রা সম্পর্কিত মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিহাদুল কবির, বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) ঢাকা রেঞ্জ। সভাপতিত্ত্ব করেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার।

এসময় সেখানে মানিকগঞ্জ শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু সহ জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা সহ বিআইডাব্লিউ টিএ এর কর্মকর্তাগণ এবং স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন । অতিরিক্ত ডিআইজি, ঢাকা রেঞ্চ ঢাকা- আরিচা মহাসড়কের বিভিন্ন সংযোগ মোড়সহ পাটুরিয়া ফেরিঘাট,আরিচা ফেরিঘাট ও লঞ্চঘাট পরিদর্শন করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: