বুধবার, ২৫ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

লোকেশ রাহুলের ঝড়, দিল্লিকে ১৯৬ রানের লক্ষ্য দিল লখনৌ

অনলাইন ডেস্ক : অধিনায়ক লোকেশ রাহুলের অধিনায়োকোচিত ইনিংস, সঙ্গে দিপক হুদার ঝড়ো ব্যাটিং- মোস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ১৯৬ রানের বিশাল লক্ষ্য দাঁড় করিয়েছে লখনৌ সুপার জায়ান্টস।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন লখনৌ অধিনায়ক লোকেশ রাহুল। টস জিতে ব্যাট করতে নেমে সূচনাটা বেশ ভালোই করেছিল আইপিএলের নতুন ফ্রাঞ্চাইজিটি।

উদ্বোধনী জুটিতে ৪.২ ওভারে কুইন্টন ডি কক এবং লোকেশ রাহুলের ব্যাটে ওঠে ৪২ রান। ১৩ বলে ২৩ রান করে ডি কক আউট হয়ে যাওয়ার পর জুটি বাধেন লোকেশ রাহুল এবং দিপক হুদা। এ দু’জনের ব্যাটে গড়ে ওঠে ৯৫ রানের বিশাল জুটি।

৩৪ বলের ঝড় তুলে ৫২ রান করে আউট হন দিপক হুদা। ৬টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি। লোকেশ রাহুল ৫১ বলে ৭৭ রান করে আউট হন। ৪টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি।

শেষ দিকে মার্কাস স্টোইনিজ ১৬ বলে ১৭ এবং ক্রুনাল পান্ডিয়া ৬ বলে ৯ রান করার পর নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৫ রান ওঠে লখনৌয়ের স্কোরবোর্ডে।

শার্দুল ঠাকুর একাই নেন ৩ উইকেট। মোস্তাফিজুর রহমান ৪ ওভার বল করে ৩৭ রান দিয়ে কোনো উইকেট পাননি। যদিও তার বলে একটি ক্যাচ মিস হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি