বুধবার, ২৫ মে ২০২২, ১২:১৮ অপরাহ্ন

ফের রিয়ালে ফিরছেন রোনালদো!

বাঙলার জাগরণ ডেস্ক : ২০১৮ সালে রিয়াল মাদ্রিদের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। টানা তিনবার রিয়ালকে চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়ে অনেকটা বীরের বেশেই স্প্যানিশ ক্লাব ছাড়েন পর্তুগাল তারকা। এরপর খেলেন জুভেন্টাসে আর এখন আছেন ম্যানচেস্টার ইউনাইটেড।

এবার শোনা যাচ্ছে, ফের নাকি রিয়াল মাদ্রিদে ফিরতে পারেন রোনালদো। এ খবর জানিয়েছে ব্রিটিশ পত্রিকা ডেইলি মিরর। সংবাদে তারা জানিয়েছে, দুই পক্ষই এ নিয়ে সম্মতি প্রকাশ করেছে। মূলত অবসরের সুযোগ করে দিতেই রোনালদোকে ফের রিয়ালে ফেরাতে চায় তারা। যদিও ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে ইগোর দ্বন্দ্বও রয়েছে এ পর্তুগিজ তারকার।

রিয়াল মাদ্রিদের প্রথম টার্গেট হলো কিলিয়ান এমবাপ্পে। কিন্তু শেষ পর্যন্ত যদি পিএসজি থেকে কিলিয়ান এমবাপ্পেকে দলে টানতে না পারে তাহলে নিজেদের সাবেক ফরোয়ার্ডকেই নাকি ফেরাতে পারে রিয়াল মাদ্রিদ।

২০২১ সালেও গুঞ্জন উঠেছিল জুভেন্টাস ছেড়ে রিয়ালে ফিরবেন রোনালদো। তবে সেবার সেই গুঞ্জন নিজেই বন্ধ করে দেন এই পর্তুগিজ তারকা। জুভেন্টাস থেকে রিয়ালে ফেরা না হলেও পুরাতন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছিলেন এই তারকা। ওল্ড ট্রাফোর্ডে তিনি ধারাবাহিকভাবে সাফল্য অর্জন করেছেন এবং নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। চলতি মৌসুমে এখনও পর্যন্ত ইউনাইটেডের হয়ে ২৩টি গোল করেছেন সিআর সেভেন।

প্রিমিয়ার লিগে রোনালদো যেভাবে পারফর্ম করেছেন, তা নজর কেড়েছে রিয়াল মাদ্রিদের। তারা ইতোমধ্যেই পর্তুগিজ তারকাকে সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরে যাওয়ার প্রস্তাব দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি