বুধবার, ২৫ মে ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

কোহলির টুকটুক ব্যাটিংয়ের পরও ব্যাঙ্গালুরুর লড়াকু পুঁজি

বাঙলার জাগরণ ডেস্ক : আগের ম্যাচে ফিফটি করে রানে ফেরার আভাস দিয়েছিলেন বিরাট কোহলি। কিন্তু সেদিন ৫৮ রান করতে ৫৩ বল খেলে ফেলেন তিনি। যা বেশি বড় হতে দেয়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ইনিংস। আজ চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সেই ম্যাচের চেয়েও ধীর ব্যাটিং করলেন ব্যাঙ্গালুরুর সাবেক অধিনায়ক।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে চেন্নাইয়ের বিপক্ষে ৩৩ বল খেলে মাত্র ৩০ রান করেছেন কোহলি। তবে তার এই টুকটুক ব্যাটিংয়ের ক্ষতি পুষিয়ে দিয়েছেন ফাফ ডু প্লেসি, মহিপাল লমরর, দিনেশ কার্তিকরা। যার ফলে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৩ রানের সংগ্রহ পেয়েছে ব্যাঙ্গালুরু।

টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৭.২ ওভারে ৬২ রান যোগ করেন ডু প্লেসি ও কোহলি। যেখানে মাত্র ২২ বল খেলে ৩৮ রানের ঝড় তোলের ব্যাঙ্গালুরু অধিনায়ক ডু প্লেসি। তিনি ফেরার পর হতাশ করেন গ্লেন ম্যাক্সওয়েল। আউট হন ৩ বলে মাত্র ৩ রান করে।

ইনিংসের দশম ওভারে মইন আলির বলে বোল্ড হয়ে সমাপ্তি ঘটে কোহলির ৩৩ বলে ৩০ রানের ইনিংসের। যেখানে ছিল তিনটি চার ও একটি ছয়ের মার। অর্থাৎ বাউন্ডারি থেকে চার বলেই ১৮ রান নেন তিনি। বাকি ২৯ বলে করতে পেরেছেন মাত্র ১২ রান।

কোহলি ফেরার পর ইনিংসের বাকি পথ এগিয়ে নেন মহিপাল, কার্তিক, রজত পাতিদাররা। রজতের ব্যাট থেকে আসে ১৫ বলে ২১ রান, মহিপাল খেলেন ২৭ বলে ৪২ রানের ইনিংস। শেষ দিকে ১৭ বলে ২৬ রানের ক্যামিও ইনিংস খেলে দলকে ১৭৩ রানে নিয়ে যান কার্তিক।

চেন্নাইয়ের পক্ষে ৪ ওভারে মাত্র ২৭ রান খরচায় ৩ উইকেট নেন মহেশ থিকসানা। মইন আলির শিকার ২৮ রানে ২ উইকেট। ডোয়াইন প্রিটোরিয়াস ১ উইকেট পেলেও তিন ওভারে খরচ করেছেন ৪২ রান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি