বুধবার, ২৫ মে ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

চাঁদপুর মতলব উত্তরে যমুনা ফিউচার পার্কের ব্যবসায়ী খুন

মতলব থেকে মোহাম্মদ রাসেল মিয়াজী : রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্যবসায়ী ঊষা ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক উজ্জ্বল মিয়াজী খুন হয়েছেন। বৃহষ্পতিবার (৫ মে) দিবাগত রাত ১২ টা ৩০ মিনিটের পর চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটনকেন্দ্র এলাকায় দুর্বৃত্তদের গুলিতে তিনি নিহত হন।
জানা যায়, উপজেলার ষাটনল পর্যটনস্থলে শুক্রবার (০৬ মে) একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে প্যান্ডেল সহ অনুষ্ঠান আয়োজন তদারকী কালে দুর্বৃত্তদের গুলিতে ঘটনাস্থলে মারা যান তিনি।
ঘটনাস্থলে কর্মরত ডেকোরেটর প্রতিষ্ঠানের এক কর্মচারী  জানান, রাত প্রায় ১২ টা ৩০ মিনিটে প্যান্ডেলের কাজ চলমান অবস্থায় একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে আমাদের ঘেরাও করে ফাঁকা গুলি ছুড়তে থাকে।
তাৎক্ষণিক উজ্জ্বল মিয়াজী কাছে এলে দুর্বৃত্তরা তার নাম জিজ্ঞেস করলে তিনি নিজের নাম উচ্চারণ করার সাথে সাথে তাকে গুলি করে পালিয়ে যায়।
রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত উজ্জ্বলের উপর দুর্বৃত্তরা আক্রমণ করেছে। এঘটনায় সূরতহাল প্রতিবেদন পাওয়ার পর ও মামলা দায়ের হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ শাহজাহান কামাল।
নিহত উজ্জ্বল মিয়াজীর বিরুদ্ধে ডজন খানেক মামলার বিষয়ে জানতে চাইলে মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক বলেন, নিহত উজ্জ্বল মিয়াজীর বিরুদ্ধে একটি ওয়ারেন্ট ছিলো এটা আমি জেনেছি, এছাড়া অন্য কোন মামলা আছে বলে আমার জানা নেই ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি