মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

মিলনের আগে গোপনে কনডম ছিদ্র, বীর্য চুরি করায় প্রেমিকা কারাগারে

অনলাইন ডেস্ক : দীর্ঘ দিন প্রেমের পর মা হওয়ার সাধ জেগেছিল প্রেমিকার মনে। কিন্তু সঙ্গী রাজি ছিলেন না। কিন্তু মনের লালিত স্বপ্ন পূরণ করতে বেছে নিলেন গোপন পথ। মিলিত হওয়ার আগে গর্ভনিরোধক কনডম ছিদ্র করে বীর্য চুরি করতে চেয়েছিলেন ওই প্রেমিকা। সফলও হন তিনি। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার আগেই ঠাঁই হয়েছে কারাগারে। ঘটনাটি ঘটেছে পশ্চিম জার্মানির বেলিফিল্ডে।

জার্মানির গণমাধ্যম ডয়েচে ভেলেতে প্রকাশিত খবরে জানা যায়, ২০২১ সাল থেকেই ৪২ বছর বয়সি এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় ঊনচল্লিশ বছরের ওই নারীর। প্রথমে দু’জনেই স্থির করেন কেবল যৌনতা ছাড়া আর কোনও সম্পর্ক থাকবে না তাদের মধ্যে। সেই মতো বারংবার মিলিত হতে থাকেন তারা। কিন্তু কিছু দিন যেতেই সঙ্গীর প্রতি ‘বিশেষ অনুভূতি’ জন্মাতে থাকে ওই নারীর। কিন্তু পুরুষসঙ্গী আর এগোতে চাননি।

পরে গর্ভ নিরোধকে ছিদ্র করার ফন্দি আঁটেন নারী। হোয়াটসঅ্যাপে সঙ্গীকে জানান তিনি অন্তঃসত্ত্বা। একই সঙ্গে জানিয়ে দেন কীভাবে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। তবে রিপোর্ট বলছে ওই নারী গর্ভবতী ছিলেন না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: