বুধবার, ২৫ মে ২০২২, ১২:৩১ অপরাহ্ন

ঘিওরে স্ত্রীসহ দুই মেয়েকে জবাই করে হত্যা

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোরা ইউনিয়নে গৃহবধু দুই সন্তানের জননী লাভলী আক্তার (৩৫) সহ দুই মেয়েকে নির্মম নৃশংস ভাবে হত্যার ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেন ঘিওর থানা অফিসার ইনচার্জ  ওসি রিয়াজুদ্দিন আহমেদ বিপ্লব।
এ ঘটনার নিহতের স্বামী আসাদুজ্জামান রুবেলকে সন্দেহ করছে পুলিশ ৮ই মে দিবাগত রাত আনুমানিক ভোরের দিকে বালিয়াখোরা ইউনিয়নের আংগার পারা এলাকায় দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেল এর বাড়িতে হত্যা কান্ডের  এঘটনা ঘটে। জানা গেছে ঋন গ্রস্থ্য  পারিবারিক কলহের জের ধরে এই হত্যা কান্ডটি ঘটেছে বলে পুলিশ এবং স্থানীয়রা মনে করছেন।
 ঘিওর থানার পুলিশ নিহত মা ও দুই বোনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। নিহতরা হলো স্ত্রী লাভলী আক্তার( ৩৫) বড় মেয়ে এসসি পরীক্ষার্থী ছোয়া আক্তার (১৬), পঞ্চম শ্রেনীর ছাত্রী কথা আক্তার (১২)  ঘাতক স্বামী রুবেল কে পুলিশ গ্রেফতার করার পর তার স্বিকারোক্তি মূলক জবান বন্দিতে সে বলেছে ঋনের বোঝা যাতে স্ত্রী – সন্তানদের উপর না পড়ে সে জন্য তাদের হত্যা করেছে। কিন্তু বিষয়টি সঠিক কিনা তা জানার জন্য খতিয়ে দেখার জন্য পুলিশ ব্যাপক তদন্ত করছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে এব্যাপারে ঘিওর থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মর্মান্তিক  নিহত  স্বজনদের আহাজারিতে এলাকায়শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি