সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ

নোয়াখালী প্রতিনিধি :: ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সুবর্ণচর উপজেলা চত্বরে এ বাছুর বিতরণ করা হয়। উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে নির্বাহী কর্মকর্তা (ইউএনও)চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে বিকল্প কর্মসংস্থানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা মো ইকবাল হোসেন।

এ সময় প্রধান অতিথি মো ইকবাল হোসেন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন। এ জন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ উপজেলায় ১০ জেলের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ বিশ্বদরবারে এগিয়ে যাচ্ছে। তার নির্দেশেই জেলা উপজেলার সব সরকারি কর্মকর্তা দেশের উন্নয়নের স্বার্থে একযোগে কাজ করে যাচ্ছেন।

সুবর্ণচর উপজেলা মৎস্য কর্মকর্তা খোরশেদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরী, কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ, প্রকল্প কর্মকর্তা মো কাউসার আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর, চরক্লার্ক,চরবাটা ইউনিয়নের ১০ জন প্রান্তিক নিবন্ধিত জেলেকে ২৫ হাজার টাকা মূল্যের ১টি করে গরু বকনা বাছুর বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি