শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সা. সম্পাদক জুবায়ের আটক

নিউজ ডেস্ক :: সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (১৯ মে) ভোরে রাজধানীর সবুজবাগের গোড়ান এলাকা থেকে তাকে আটক করা হয়। র‍্যাবের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে দৈনিক বাঙলার জাগরণ নিউজকে বলেন, জুবায়েরকে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার দিনগত রাত ৩টা ২০ মিনিটের দিকে র‍্যাব-৩ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন সাঈদীকে আটক করে। তখন তাকে ছাড়িয়ে আনতে ঘটনাস্থলে যান জুবায়ের ও তার নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা র‍্যাবের সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হন। জুবায়ের ও নেতাকর্মীরা র‍্যাবের সঙ্গে খারাপ আচরণ করলে র‍্যাব তাকেও আটক করে নিয়ে যায়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন দৈনিক বাঙলার জাগরণ নিউজকে বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ব্যবহারকারী চাঁদাবাজ ও সন্ত্রাসী দেলোয়ার হোসেন সাঈদীকে অস্ত্র, গুলি ও মাদকসহ আটক করেছে র‍্যাব-৩। ’তবে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়েরকে আটকের বিষয়ে কিছু বলতে রাজি হননি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: