বুধবার, ২৯ Jun ২০২২, ০১:২২ অপরাহ্ন

মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে ১ আরোহী নিহত নিহত ২ জন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের টেপড়া এলাকায় শিবালয়ে ড্রাম ট্রাক চাপায় সিফাত হোসেন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। ১২ জুন ২০২২ রাত ৮টার দিকে শিবালয়ে উলাইল ইউনিয়নের টেপড়া এলাকায় এই দূর্ঘটনার ঘটে।

নিহত সিফাত শিবালয় উপজেলার শিবালয় ইউনিয়নের বোয়ালি এলাকার রহম আলীর ছেলে। দূর্ঘটনার আরো দুইজন আহত হয়েছে। বোয়ালী এলাকার মমিন – (১৭) আনুলিয়ার পাপ্পু ( ১৭) বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি মোঃ জাকির হোসেন নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ও বরংগাইল হাইওয়ে ফাড়ির ইনচার্জ মোঃ জাকির হোসেন জানান, রাতে মোটরসাইকেল চালিয়ে সিফাত, মোমিন ও পাপ্পু টেপড়া যাচ্ছিলেন। কিন্তু শিবালয়ে দশচিড়া পিডিবি মোরে আসলে পাটুরিয়া থেকে ছেড়ে আসা ড্রাম ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিফাত নিহত হয় এবং আহত অবস্থায় মোমিনকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

তিনি আরও জানান, দূর্ঘটনার পর ড্রাম ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থল ও উথলী সাস্থ্য কমপ্লেক্স আমি যেয়ে সার্বিক খোজ খবর নেই। নিহত ও আহত পরিবারের সদস্যরা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি