শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে ১ আরোহী নিহত নিহত ২ জন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের টেপড়া এলাকায় শিবালয়ে ড্রাম ট্রাক চাপায় সিফাত হোসেন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। ১২ জুন ২০২২ রাত ৮টার দিকে শিবালয়ে উলাইল ইউনিয়নের টেপড়া এলাকায় এই দূর্ঘটনার ঘটে।

নিহত সিফাত শিবালয় উপজেলার শিবালয় ইউনিয়নের বোয়ালি এলাকার রহম আলীর ছেলে। দূর্ঘটনার আরো দুইজন আহত হয়েছে। বোয়ালী এলাকার মমিন – (১৭) আনুলিয়ার পাপ্পু ( ১৭) বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি মোঃ জাকির হোসেন নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ও বরংগাইল হাইওয়ে ফাড়ির ইনচার্জ মোঃ জাকির হোসেন জানান, রাতে মোটরসাইকেল চালিয়ে সিফাত, মোমিন ও পাপ্পু টেপড়া যাচ্ছিলেন। কিন্তু শিবালয়ে দশচিড়া পিডিবি মোরে আসলে পাটুরিয়া থেকে ছেড়ে আসা ড্রাম ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিফাত নিহত হয় এবং আহত অবস্থায় মোমিনকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

তিনি আরও জানান, দূর্ঘটনার পর ড্রাম ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থল ও উথলী সাস্থ্য কমপ্লেক্স আমি যেয়ে সার্বিক খোজ খবর নেই। নিহত ও আহত পরিবারের সদস্যরা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: