সোমবার, ২৭ Jun ২০২২, ১২:০৬ অপরাহ্ন

কালকিনিতে ভয়াবহ মাদক ক্রিস্টাল মেথ আইসসহ তরুণ গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের কালকিনিতে সাড়ে আট লাখ টাকার ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইস বিক্রির অভিযোগে মোঃ সাইদ সরদার-(১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে মাদারীপুর র‌্যাব-৮। পৌর এলাকার লক্ষীপুর পখিরা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাইদ সদর উপজেলার টুমচর গ্রামের আজিম সরদারের ছেলে এবং সে স্থানীয় একটি ক্যাবল ব্যবসায়ীর শ্রমিক। আজ শনিবার সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৮।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, ক্রিস্টাল মেথ আইসের একটি চালান রাজধানী ঢাকা থেকে মাদারীপুরে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টাক দিকে কালকিনি পৌর এলাকার পখিরা গ্রামে হোসেন ব্যাপারী ঘাট জামে মসজিদ সংলগ্ন সড়কে অভিযান চালায় র‌্যাব-৮এর সদস্যরা। এ সময় সাইদ সরদারকে আইস বিক্রির অভিযোগে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৫৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। এ সময় মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ১ সীমকার্ডও জব্দ করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, ‘উদ্ধার হওয়া মাদক ক্রিস্টাল মেথ আইসের মূল্য অনুমানিক সাড়ে ৮ লাখ টাকা। এই ভয়ানক মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা সাইদ স্বীকার করেছেন। তিনি ঢাকা থেকে মাদক এনে কালাকিনিসহ আশেপাশের জেলার বিভিন্ন এলাকায় সরবারহ করত। তবে সাইদ যার থেকে আইস কিনে আনতো তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা করেছে। অভিযুক্ত আসামি ও উদ্ধার হওয়া আলামত কালকিনি থাকায় হস্তান্তর করা হয়েছে।’এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামী সাইদের নামে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি