রবিবার, ২৬ Jun ২০২২, ১০:০৯ অপরাহ্ন

গাজীপুরে তোফাজ্জল হোসেন মানিক মিয়া স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

গাজীপুর জেলা প্রতিনিধি :: শনিবার সকালে গাজীপুর শহরের হাবিবুল্লাহ স্মরণি স্থানীয় পত্রিকা অফিসে ১৫ই আগস্ট, ৩রা নভেম্বর ও ১৯শে মার্চ গবেষণা সংসদ আয়োজিত গণমুখী ও নির্ভীক সাংবাদিকতার পথিকৃৎ তোফাজ্জল হোসেন মানিক মিয়া’র ৫৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে নিউ নেশন পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম বাদামীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক।

গাজীপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক মুক্তবলাকা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর হোসেন, গাজীপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও সাপ্তাহিক ভাওয়াল পত্রিকার সম্পাদক/প্রকাশক মোঃ মনিরুজ্জমান, কালের কন্ঠের স্টাফ রিপোর্টার শামীম আহমেদ, গাজীপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেন বাবুল, গাজীপুর প্রেসক্লাবের সদস্য মাসুদ রানা, সাপ্তাহিক অপরাধ পত্রিকার প্রধান সম্পাদক মো: শাহজাহান খান,সাপ্তাহিক আদর্শবাণী পত্রিকার বার্তা সম্পাদক রেজাউল করিম মোল্লা, দৈনিক রূপবাণী পত্রিকার মহানগর প্রতিনিধি বিপুল বৈরাগী বিপ্লব, গাজীপুর প্রেসক্লাবের সহযোগী সদস্য কাজী আব্দুল মান্নান।

দৈনিক বাঙলার জাগরণ পত্রিকার জেলা প্রতিনিধি মানিক সরকার, দৈনিক অগ্নিশিখা পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি হেলেনা আক্তার, মহানগর আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আক্তার হোসেন গাজীপুরী, অনুষ্ঠান পরিচালনা করেন ১৫ই আগস্ট, ৩রা নভেম্বর ও ১৯শে মার্চ গবেষণা সংসদ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বিপ্লব বাদামী।

এসময় বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। তোফাজ্জল হোসেন মানিক মিয়ার জীবন নিয়ে আলোচনা শেষে উনার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি