শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

কর্মকর্তার বাসায় ‘ঘুষের টাকার’ ছড়াছড়ি

নিউজ ডেস্ক :: এক কর্মকর্তার বাসায় তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে। ওই বাসার তোশকের নিচে, দেয়ালের তাকসহ ঘরের বিভিন্ন স্থানে সেই টাকার খোঁজ পাওয়া যায়। পরে সেই কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, জিতেন্দ্র কুমার নামের ওই ব্যক্তি ভারতের বিহার রাজ্যের পাটনার ড্রাগস ইন্সপেক্টর হিসেবে কর্মরত। হিসাববহির্ভূত সম্পত্তি থাকার অভিযোগে গতকাল শনিবার পাটনায় তার বাসায় অভিযান চালানো হয়।

জিতেন্দ্র কুমারের বাসা থেকে উদ্ধার হওয়া টাকা গুনতে গিয়ে অনেক বেগ পেতে হয় তদন্ত কর্মকর্তাদের। লুকিয়ে রাখা টাকা বের করে খাটের ওপর রাখা হয়। শুধু নোট গুণতে কয়েক ঘণ্টা সময় লেগে যায়। তবে কত টাকা উদ্ধার করা হয়েছে, সেই হিসাব দিতে পারেননি কর্মকর্তারা। তারা ধারণা করছেন, সেগুলো ঘুষের টাকা।

নগদ টাকা ছাড়াও বিপুল পরিমাণ অলঙ্কার উদ্ধার করা হয়েছে। দুটো বিলাসবহুল গাড়িও বাজেয়াপ্ত করা হয়। সেই কর্মকর্তাকে গ্রেপ্তারের পর বিহারে ব্যাপক আলোড়ন পড়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি