শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

হাতিয়া কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

হাতিয়া প্রতিনিধি :: নোয়াখালী হাতিয়া তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্তরে এই মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ।

উপজেলা কৃষি অদিধপ্তর এই মেলার আয়োজন করেন। মেলায় বিভিন্ন প্রজাতির ফলজ গাছ, কৃষির আধুনিক যন্ত্রপাতি, বিভিন্ন বীজ ও সারের ১০টি স্টল বসানো হয়েছে। প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকবে এই মেলা। ২৮ জুন থেকে ৩০ জুন পর্যন্ত তিন দিন থাকবে এই মেলা।

উদ্বোধন উপলক্ষ্যে সকালে একটি র‍্যালী উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে মেলার সামনে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সেলিম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল বাছেদ সবুজ, উপজেলা উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা জসিম উদ্দিন, বিভিন্ন শাখার উপ-সহাকরী কৃষি কর্মকর্তা, কৃষক ও বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র–ছাত্রীরা।

মেলা উপলক্ষ্যে উপজেলা পরিষদের সামনে বিশাল প্যান্ডেল তৈরি করা হয়। প্যান্ডেলের সামনে বর্ণিল তোরন তৈরি করে লাগানো হয় রঙিন ব্যানার পেস্টুন। এতে হাতিয়ার বিভিন্ন অঞ্চল থেকে কৃষকরা তাদের উৎপাদিত পন্য নিয়ে এসে মেলায় অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি