মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

বগুড়া শেরপুরে প্রকাশ্যে ১শ লেবুর গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

বগুড়া প্রতিনিধি : গত ৭ জুলাই’২১ অভিযোগ সূত্রে ও সরোজমিনে জানা যায় বগুড়া জেলার শেরপুর থানাধীন সীমাবাড়ী ইউনিয়নের বেতগাড়ী গ্রামের মোঃ তোজাম্মেল হক এর ছেলে মাহফুজার রহমান এর ৭৫৩/৯৯৮ দাগে ১৭ শতক জমিতে ২ বছর আগে ১০০টি লেবুর চারা রোপন করেন। প্রতিটি গাছে প্রায় ২০০টি করে লেবু হয়। পূর্ব শত্রুতার জের ধরে এলাকার মোঃ আব্দুল মালেক, মোঃ হেদায়েতুল ইসলাম রঞ্জু, মোঃ মুঞ্জুরুল ইসলাম, মোঃ রেজাউল করিম, মোঃ ইসমাইল হোসেন, সর্বসাং- বেতগাড়ী, থানা: শেরপুর, জেলা: বগুড়াগণ দেশীয় অস্ত্র নিয়ে গত ৬ জুলাই ২১ অনুমানিক রাত্রি ৯টায় সময় প্রকাশ্য দিবালকে মাহফুজার রহমান এর লেবু বাগানের ক্ষতি সাধনের উদ্দেশ্যে উপস্থিত হয়ে সবগুলো গাছ কেটে ফেলেন। এতে প্রায় আনুমানিক ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার ক্ষতি সাধন করেন। জায়গাটি মাহফুজার রহমান এর পৈত্রিক সূত্রে প্রাপ্ত।

জায়গাটিতে বিজ্ঞ আদালতে মামলা থাকায় অন অধিকারে প্রবেশ করে বিজ্ঞ আদালতের নিষেধ অমান্য করে জবর দখল এর চেষ্টা করেন এবং ক্ষতি সাধন করে সে সময় মাহফুজার রহামন ঘটনাস্থলে উপস্থিত হলে ক্ষতিসাধনকারীগণ দেশীয় অস্ত্র নিয়ে মাহফুজার রহমানকে আক্রমণ করার চেষ্টা করেন সেসম এলাকা লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসলে তারা হুমকি ধামকী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। ঘটনার বিষয়ে মোঃ আব্দুল মালেকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায় নাই।

এব্যাপারে সীমাবাড়ী ইউনিয়নের বিট অফিসার শেরপুর থানার এস.আই শফিকুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। প্রকৃত দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: