মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

মানিকগঞ্জে আনসার সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার, সহকর্মী গ্রেফতার

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের ঘিওর উপজেলায় আব্দুল কুদ্দুস (৪০) নামের এক আনসার সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার অভিযোগে মো. শাহিন নামের (২৭) আরেক আনসার সদস্যকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছেন। ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার সকাল সাড়ে সাতটার দিকে ঘিওর উপজেলা পরিষদ চত্বর থেকে মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো পাঠিয়েছে পুলিশ।

নিহত আব্দুল কুদ্দুসের বাড়ি দৌলতপুর উপজেলার হাতকড়া এলাকায়। তিনি ঘিওর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে নাইট ডিউটি করতেন।

ওসি রিয়াজ উদ্দিন আহম্মেদ বলেন, সকাল ছয়টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তাৎক্ষণিক বিভিন্ন আলামত সংগ্রহ করি। উপযুক্ত প্রমাণের ভিত্তিতে অপর আনসার সদস্য মো. শাহিনকে উপজেলা আনসার কার্যালয় থেকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, শাহিন ও কুদ্দুসের মধ্যে বাক-বিতণ্ডা ও ঝগড়া হতো। এরই জের ধরে শাহিন বটি দিয়ে কুদ্দুসকে কুপিয়ে হত্যা করেছে। প্রাথমিকভাবে হত্যার বিষয়ে শাহিন সব স্বীকার করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: