বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:২৭ অপরাহ্ন

শিরোনাম
রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন

মানিকগঞ্জের ঘিওর থানায় নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের ঘিওর থানায় নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা বদলি জনিত কারণে সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব এবং সদ্য যোগদান কৃত নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমানকে  সংবর্ধনা দেয়া হয়েছে।
আজ (২৪ জুলাই) রাতে  ঘিওর  থানা প্রাঙ্গণে পুলিশের আয়োজনে এই সংবর্ধনা দেওয়া হয়।
ঘিওর থানা পুলিশের পরিদর্শক ( ওসি তদন্ত  ) মোঃ খালিদ মনসুর এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত  পুলিশ সুপার শিবালয় সার্কেল নুরজাহান লাবনী।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস আই মোঃ মনিরুল ইসলাম , এস আই আল মামুন, এস আই আশাদ, এস আই সিয়াম এস আই বেলাল প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব যোগদান করার পর পুলিশ জনতার এ কথাটির প্রমাণ রেখেছেন। তিনি উপজেলার মাদক, ছিনতাই,সন্ত্রাস আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ সফলতা অর্জন করেছেন।
এ সময় বক্তারা বলেন তিনি দল মতের ঊর্ধ্বে উঠে নিরপেক্ষভাবে সরকারি দায়িত্ব পালন করেছেন। বিদায় বেলা উপজেলার সকল শ্রেণীর মানুষের উপস্থিতিই তার প্রমাণ করে। তিনি ঘিওর থানা কে একটি সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করেছেন। সুদক্ষ, মেধাবী ও চৌকস এ পুলিশ কর্মকর্তাকে বিদায় জানাতে গিয়ে অনেকে আবেগেআপ্লুত হয়ে পড়েন। এ সময় বক্তারা নব যোগদান কৃত ওসি মোঃ আমিনুর রহমান  বিদায়ী (ওসির) পথ অনুসরণ করার অনুরোধ জানান।
সংবর্ধনা অনুষ্ঠানে সুশীল সমাজ, সরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিদায়ী ও নবাগত যোগদান কৃত ওসিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি