বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:২৭ অপরাহ্ন

শিরোনাম
রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন

মানিকগঞ্জের ঘিওর থানা বিট পুলিশিং মত বিনিময় সভা অনুষ্ঠিত

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : আজ ২৭ জুলাই ২০২২ ইং  ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়ন পরিষদে ঘিওর থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে   দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন ঘিওর থানা নবাগত  অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম।
সভাপতিত্ব করেন ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামসুল হক মোল্লা রওশন। ঘিওর থানা পুলিশের এস আই মোঃ মনিরুল ইসলাম, বিট অফিসার মোঃ আসাদুর রহমান সহ ঘিওর ইউনিয়ন পরিষদের সদস্য ও নারী সদস্য সহ ঘিওর ইউনিয়নের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।
ঘিওর থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম তার বক্তব্যে বলেন ঘিওর থানার প্রতিটি ইউনিয়নের  সকলকে  এগিয়ে আসতে  হবে  বাল্যবিবাহ, মাদক থেকে বেড়িয়ে আসার জন্য পুলিশকে  আপনাদের তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে।
নবাগত অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম আরো বলেন ঘিওর থানায় কোন অভিযোগ বা পুলিশের সেবা নিতে কোন টাকা লাগে না। মতবিনিময় সভা শেষে বড়টিয়া ইউনিয়ন পরিষদের জনগণের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ ওসি মোঃ মোঃ আমিনুল ইসলাম কে ফুল দিয়ে বরন করে নেন চেয়ারম্যান মোঃ সামসুল হক মোল্লা রওশন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি