বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

শিরোনাম
রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন

অলিখিত ফাইনাল: মোসাদ্দেকের সামনে বড় চ্যালেঞ্জ

নিউজ ডেস্ক :: ক্যারিয়ারে এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে? মোসাদ্দেক হোসেন সৈকত ম্যাচ জেতানোর পর যেন উপহার হিসেবে পেলেন অধিনায়কত্বের দায়িত্ব! দ্বিতীয় টি-২০ ম্যাচে জয় উপহার দেওয়ার নায়ক মোসাদ্দেক আজ শেষ ম্যাচে নেতৃত্ব দেবেন টাইগারদের। তিনি বাংলাদেশের নবম টি-২০ অধিনায়ক। এর আগে টি-২০ ক্রিকেটে টাইগারদের নেতৃত্ব দিয়েছেন শাহরিয়ার নাফিস, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মর্তুজা, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস ও নুরুল হাসান সোহান।

সৈকতের নেতৃত্বে মঙ্গলবার (২ আগস্ট) হারারে স্পোর্টস ক্লাব মাঠে স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে লড়বে বাংলাদেশ। সিরিজে দুই ম্যাচ শেষে সমতা ১-১ এ। এই ম্যাচটি তাই দুই দলের জন্যই ফাইনাল। প্রথম ম্যাচে ১৭ রানে হারের পর দ্বিতীয় ম্যাচে দাপুটে জয়ে বাংলাদেশ সমতা ফেরায়, এবার চ্যালেঞ্জ সিরিজ জয়ের।

বাংলাদেশের বোলিং কোচ অ্যালান ডোনাল্ড সোমবার বলছেন সেরাটা দিতে হবে এই ম্যাচে, ‘আমি ব্যক্তিগতভাবে পারফরম্যান্স খারাপ করার কারণে কখনোই দোষ দেইনি বা ধরি না। গুরুত্বপূর্ণ হলো ওই অবস্থা থেকেই কীভাবে আপনি ফিরে আসেন? যেটা আমরা গত ম্যাচে করে দেখিয়েছি। তো আগামীকাল (আজ) ফাইনাল, আমাদের আবারও সেরাটা দিতে হবে।’ ‘আমরা যেভাবে দ্বিতীয় ম্যাচে ব্যাট করেছি এবং সঠিকভাবে প্রমাণ করেছি যে গত ম্যাচটি পরিশ্রম দিয়ে আমরা নিয়ন্ত্রণে নিয়েছি। তো শেষ ম্যাচটি ফাইনাল, প্রথম ম্যাচে যে পিচে হয়েছে সেখানেই হবে। আমরা এই ম্যাচের অপেক্ষায় আছি’- আরও যোগ করেন ডোনাল্ড।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি