মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

সুন্দরগঞ্জে বিএনপি ও জামায়াত কর্তৃক দেশবিরোধী নৈরাজ্য বিরুদ্ধে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি :: সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি ও জামায়াত কর্তৃক দেশ বিরোধী নৈরাজ্য ষড়যন্ত্র ওবিরুদ্ধে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত সোমবার বেলা ২ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে এক বিশাল বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের হয়।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি এক পর্যায়ে জন স্রোতের সৃষ্টি হয়। মিছিলটি সুন্দরগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিনশেষে বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয় উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ শফিউল আলম উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আহসান আজিজ সরদার মিন্টু সহসভাপতি মোহাম্মদ আব্দুল হান্নান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক গোলাম কবির মুকুল রেজাউল আলম রেজা আব্দুল্লাহ আল মামুন সাংগঠনিক সম্পাদক হাফিজা বেগম কাকলি স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ তুহিন যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল মেহেদি রাসেল কৃষক লীগের সভাপতি আতাউর রহমান পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁন ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম যুবলীগ নেতা সামিউল ইসলাম ও শহিদুল ইসলাম রানা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আশরাফুল আলম লেবু বলেন বিএনপি ও জামায়াত জোট সারাদেশে যে নৈরাজ্য ও দেশ বিরোধী অপতৎপরতা সৃষ্টি করছে জনগণ তা মেনে নেবে না। প্রতিবাদ সমাবেশে ভার্চুয়াল সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী শীগের সভাপতি আফরোজা বারী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: