শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম বার মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ঘিওরে মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার।

৯ সেপ্টেম্বর ২০২২ দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার কলতা অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম বার।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, বর্তমান সমাজের যুবক ও তরুনরা মারাত্বকভাবে মাদকাসক্ত হয়ে পড়ছে। মাদকের ছোবলে ধ্বংস হয়ে গেছে অনেক পরিবার। মাদককের এই ভয়ংকর ছোবল থেকে মুক্তি পেতে হলে সমাজের সকল স্তরের মানুষকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যে বা যারা মাদকের ব্যবসার সাথে জড়িত তাদের বিষয়ে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে। আপনাদের সহযোগীতা পেলে সমাজ থেকে মাদক নির্মূল করা আমাদের পক্ষে সহজ হবে। আইনশৃঙ্খলা রক্ষাসহ নানা ধরণের কাজের চাপ উপেক্ষা করেও মাদক নির্মূলে মানিকগঞ্জ জেলা পুলিশ সদস্যরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। আপনারা আমাদের তথ্য দিয়ে সহযোগীতা করুন, কেননা যারা মাদকের সাথে জড়িত তারা সকলেই আমাদের আপনজন। তাই তাদের ভবিষ্যতকে সুন্দর ও উজ্জল করতে সমাজকে মাদক মুক্ত রাখতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার, জনাব মোহাঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ,জনাব ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার জনাব অপু মোহন্ত, জেলা বিশেষ শাখা, ঘিওর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, নালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কুদ্দুস মধু, (সভাপতি নালী ইউনিয়ন আওয়ামীলীগ), মোঃ আসাদ খান সেক্রেটারি নালী ইউনিয়ন আওয়ামী লীগসহ অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও ছাত্র ছাত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি