শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

ওপেনিংয়ে নেমে ঝড় তুললেন সাব্বির, শূন্যতে আউট শান্ত

নিউজ ডেস্ক :: টি-টোয়েন্টি বিশ্বকাপ ও নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ উপলক্ষ্যে দলকে নতুনভাবে সাজাচ্ছেন টেকনিক্যাল পরামর্শক শ্রীধরন শ্রীরাম। এশিয়া কাপের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে তার অধীনে আজ থেকে আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করেছে টাইগাররা।

খেলোয়াড়দের পরখ করে নিতে জাতীয় দলকে দুই ভাগে মিরপুর শেরেবাংলা গ্রাউন্ডে নামিয়ে দিলেন শ্রীরাম। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে এই অনুশীলনে আছেন এইচপির কয়েকজন ক্রিকেটারও।

আর সেই প্রস্তুতি ম্যাচে ওপেনিংয়ে নেমে ঝড় তুললেন সাব্বির রহমান। প্রথম ৪ ওভারের খেলায় ২ ছক্কায় ২৯ রানে অপরাজিত আছেন এই হার্ডহিটার। সাব্বিরের সঙ্গে ওপেনিংয়ে নামেন মেহেদী হাসান মিরাজও। কিন্তু ব্যক্তিগত ৪ রানের মাথায় রানআউট হয়ে ফেরেন তিনি।

ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন ওয়ানডাউনে নামা নাজমুল হোসেন শান্ত। মোস্তাফিজুর রহমানের বলে রানের খাতা না খুলেই সাজঘরে ফিরেছেন এই বাঁহাতি। নাজমুলের আউটের পর পরই বৃষ্টি নামে। মাঠ ছেড়ে ড্রেসিংরুমে ফিরে যান খেলোয়াড়রা। বৃষ্টির আগ পর্যন্ত স্কোর – ৪ ওভারে ২ উইকেটে ৩৫ রান তুলেছে প্রথমে ব্যাট করা দল।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি