শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

১৬ কোটি মানুষের কাছে কৃতজ্ঞ আমরা: সাবিনা

রাত তখন ৯টা। বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন উপস্থিত বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও প্রধান কোচ গোলাম রব্বানী ছোটনকে নিয়ে।

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করে দেশে ফিরে প্রথম আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, ‘সবাইকে সালাম। প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশের ১৬ কোটি মানুষের প্রতি, যারা আমাদের আজ এভাবে সংবর্ধনা দিয়েছে। আপনারা দেখেছেন চার-পাঁচ বছর ধরে বাফুফে ভবনে আমরা ক্যাম্পে আছি। সভাপতি স্যার বলেছিলেন কষ্ট করে যাও সফল হবা।
বাফুফে আমাদের যে সাপোর্ট দিয়েছে, আমরা তার ফল দিতে পেরেছি। আপনারা দোয়া করবেন আগামীতে আমরা দেশকে আরও ভালো ভালো ট্রফি উপহার দেব।

কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ‘পরিবর্তন শুরু হয়েছিল ২০১২ সাল থেকে। এখানে বিশেষ টার্নিং পয়েন্ট ছিল, আগে বিভিন্ন ডিসিপ্লিন থেকে মেয়েরা আসতো ফুটবল খেলতে। তখন আমার সিদ্ধান্ত নিলাম, এভাবে ফুটবল হবে না। তাই আমরা প্ল্যান করে একটা প্রোগ্রামের মাধ্যমে প্রতিভা অন্বেষণ করলাম। ২০১৬ সালে ক্যাম্প শুরু হয়। তারপর থেকে প্রথম আমাদের পথচলা। ফেডারেশেনের সভাপতি থেকে শুরু করে সবার সমর্থন, মেয়েদের পরিশ্রম সব কিছু মিলিয়ে আমরা সফল হয়েছি।’

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি