শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

মানিক সরকার গাজীপুর প্রতিনিধি :: গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে নগর ভবনের সভাকক্ষে আলোচনা সভা, দোয়া এবং কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের সচিব আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র আসাদুর রহমান কিরন। সিটির নির্বাহী প্রকৌশলী মজিবুর রহমান কাজলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র আয়শা আক্তার, কাউন্সিলর মোঃ আফজাল হোসেন, শাহজাহান মিয়া সাজু, খোরশেদ আলম প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্য প্রকৌশলী মোঃ আকবর আলীসহ সিটি করপোরেশনের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, আমরা সকলেই জানি আজ থেকে ১৫ বছর আগে এদেশে কি ছিল, আর বর্তমানে এদেশে কি হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী একের পর এক বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন।

তিনি মৃত্যুর ঝুঁকি নিয়েও দেশের মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন। তিনি তার মেধা ও শ্রম দিয়ে আজ বিশ্বের দ্বিতীয় ক্ষমতার ধর প্রধানমন্ত্রীর গৌরব অর্জন করেছেন, দেশের এবং গাজীপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট চেয়ে তিনি বলেন আমাদের উচিত মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করা।

আলোচনাসভাশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য শহীদদের আত্মার মাগফিরাত করা হয় এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া শেষে একটি কেক কাটা শেষে তার সাথে মিষ্টি বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি