শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

শিরোনাম
মিরনজিল্লা কলোনিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাম মোর্চার সমাবেশ ও মিছিল রাজশাহীতে কোটা বাতিলের দাবিতে রাবিতে মশাল মিছিল দিনাজপুরের ব্যানানা আম দেশের গণ্ডি পেরিয়ে এবার ইউরোপে নোয়াখালীতে গাঁজা-অ্যালকোহল সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড শিবালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক লক্ষ্মীপুরে সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন লক্ষ্মীপুরে শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন জনগণের কল্যাণে সততার সাথে কাজ করতে হবে- ধর্মমন্ত্রী উজিরপুরে দরিদ্র কৃষককে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

ঘিওর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম.পি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এই দেশকে সোনার বাংলা গড়ার। মেজর জিয়া জাতির জনক বঙ্গবন্ধুসহ তার পবিবারের সকলকে হত্যা করেছে । মেজর জিয়া বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি । দেশের বাহিরে থাকায় ভাগ্যগুনে বেচে যান বঙ্গবন্ধুর দুই কন্যা ।
শক্ত হাতে আওয়ামীলীগের হাল ধরেছেন বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা । বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এই দেশকে সোনার বাংলা গড়ার। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন ।
 ১৯ অক্টোবর ২০২২   মানিকগঞ্জের ঘিওর ডি.এন উচ্চ বিদ্যালয় মাঠে ঘিওর  উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম.পি এসব কথাগুলো বলেন।

আগামী নির্বাচন হবে স্বাধীনতার পক্ষে নির্বাচন। বিএনপি-জামাতের বিরুদ্ধে নির্বাচন । বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় থাকা কালে দুনীর্তিতে দুইবার চ্যাম্পিয়ন হয়েছিল। মুক্তিযোদ্ধাদের যুদ্ধের মাধ্যমে স্বাধীনতার মাধমে একটি দেশ পেয়েছি। বঙ্গবন্ধু স্বপ্ন ছিল এলাকার উন্নয়ন, এলাকার উন্নয়ন হলে বঙ্গবন্ধু সোনার বাংলাদেশে পরিনিত হবে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে হলে গ্রাম হবে শহর । শহরের যতো উন্নয়ন গ্রামে পৌছে দিতে বঙ্গবন্ধু কন্যা সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুত,রাস্তাঘাট ,ব্রিজ কালভার্ট,স্কুল-কলেজের ভবন সহ ব্যাপক উন্নয়ন করেছে।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এগিয়ে নিতে হবে । উন্নয়নের ধারা এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। বিএনপি-জামাতের বিরুদ্ধে মুক্তিযুদ্ধে পক্ষের শক্তিকে ঐক্য বন্ধ হয়ে কাজ করতে হবে। স্বাধীনতা ও গনতন্ত্র রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে । সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগ শক্তিশালী হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে। নৌকার প্রার্থী বিজয় হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে । সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে দলের ও নৌকার পক্ষে কাজ করতে হবে ।

ঘিওর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো: সাহাবুদ্দিন ফরাজী,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

সম্মেলন উদ্বোধন করেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ গোলাম মহীউদ্দীন ।প্রধান বক্তা ছিলেন,জেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক ও জজ কোর্টের পিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড: আব্দুস ছালাম।

এছাড়া বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আব্দুল মজিদ ফটো,যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল,এ্যাড বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,  উপজেলা চেয়ারম্যান  ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা,   জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও পৌর সভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা,সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কৌরাইশী সুমন,সাধারন সম্পাদক রাজিদুল ইসলাম প্রমূখ।  পরে সম্মেলনে  জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ গোলাম মহীউদ্দীন  ঘিওর  উপজেলা আওয়ামীলীগের তিন বছরের জন্য   আব্দুল আলীম মিন্টুকে সভাপতি ও হামিদুর রহমান আলাইকে সাধারন সম্পাদক ঘোষনা করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: