মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

চাঁপাই নবাবগঞ্জের ডিসি গালি়ভ খানের মহানুভবতায় এইচএসসি পরীক্ষা দেওয়ার সুযোগ পেলেন রিফাত শাহরিয়া

আকাশ চৌধুরী :: চাঁপাই নবাবগঞ্জর জেলা ডিসি এ কে এম গালিভ খাঁনের মহানুভবতায় এইচএসসি পরীক্ষা দেওয়ার সুযোগ পেয়েছেন মোঃ রিফাত শাহরিয়া নামের এক পরীক্ষার্থী।

চাঁপাই নবাবগঞ্জের জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীন নবাবগঞ্জ বিজনেস ম্যানেজমেন্ট ও টেকনিক্যাল কলেজের শিক্ষার্থী মোঃ রিফাত শাহরিয়া ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থী।

এবার এ কলেজ থেকে ৪৯ জন পরীক্ষার্থীর পরীক্ষা দেয়ার কথা। কিন্তু অন্যদের অ্যাডমিট কার্ড আসলেও মোঃ রিফাত শাহরিয়া’র কার্ড আসেনি। সূত্রটি জানায়, ফরম ফিলাপের সময় ভুলবশত মোঃ রিফাত শাহরিয়া’র ফরমটি সঠিকভাবে পুরণ হয়নি। ফলে তার অ্যাডমিট কার্ড আসেনি। কলেজ কর্তৃপক্ষ কোনো সুরাহ করতে না পারায় মোঃ. রিফাত শাহরিয়া চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রশাসক বরাবর অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সভাপতি আমানুল্লাহ বাবু জানান, কলেজের ৪৯ জন পরীক্ষার্থীর ফর্ম ফিলাপের জন্য আমরা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডে কাগজ প্রেরণ করি কিন্তু ভুলক্রমে ৪৮ জনের এডমিট কার্ড আমাদের কলেজে আসে। পরবর্তীতে জেলা প্রশাসক এ, কে, এম গালিভ খান স্যার ঐকান্তিক প্রচেষ্টায় এডমিড কার্ডের ব্যবস্থা করে দেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি