মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় জাতীয় পার্টি নেতা আবদুল হামিদের মৃত্যু

বিধান ভৌমিক, নোয়াখালী : নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় জেলা জাতীয় পাটির যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবদুল হামিদের (৫২)  এর মূত্যু হয়েছে।
নিহত মো. আবদুল হামিদ এওজবালিয়া ইউনিয়নের চাড়াবানু গ্রামের মৃত নুরুল হকের ছেলে এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী।
রোববার ১৩ নভেম্বর বিকালে সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের নুরুপাটোয়ারীর হাট এলাকায় সোনাপুর-আলেকজান্ডার সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।
নিহতের চাচাত ভাই সাহাব উদ্দিন বলেন, আগামী শুক্রবার একটি পারিবারিক অনুষ্ঠানের দাওয়াত দেওয়ার জন্য মোটরসাইকেল যোগে নুরুপাটোয়ারীর হাট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন আবদুল হামিদ। যাত্রা পথে নুরুপাটোয়ারীরহাট এলাকায় পৌঁছালে আবদুল হামিদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এসময় গাছের সঙ্গে ধাক্কা লেগে তার মাথার পিছনের অংশে মারাক্তক আঘাত প্রাপ্ত হয়ে গুরুত্বর আহত হন । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে এসেছে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)  সৈয়দ আনোয়ারুল আজিম জাতীয় পার্টি নেতা আবদুল হামিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মাথার পিছনের অংশে আঘাত পাওয়ার কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি।
আবদুল হামিদের মূত্যুতে জেলা জাতীয় পার্টির সভাপতি সালাহ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: