মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

হাতিয়ায় এমপি পুত্রের মাহাতাব আলীর অর্থায়নে বৃক্ষরোপন কর্মসূচি

হাতিয়া প্রতিনিধি : দ্বীপ উপজেলা হাতিয়ায় ‘মুজিব বর্ষের আহ্বান প্রত্যেক নাগরিক ৩টি করে গাছ লাগান’ এই স্লোগানকে সামনে রেখে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগের ৩ মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রেখেছে উপজেলার তমরুদ্দিন ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা।
হাতিয়া আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদাউস ও হাতিয়া আসনের সাবেক সংসদ সদস্য হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর ছোট ছেলে মাহাতাব আলীর অর্থায়নে ও অনুপ্রেরণায় এবং উপজেলা ছাত্রলীগের দিক নির্দেশনায়  বৃহস্পতিবার ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।
এ বৃক্ষরোপণ কর্মসূচি উপস্থিত ছিলেন. তমরুদ্দিন ইউনিয়নের চেয়ারম্যান ফররুখ আহমদ, উপজেলা ছাত্রলীগ এর সভাপতি নজরুল ইসলাম রাজু।  হাতিয়া উপজেলা ছাত্রলীগ নেতা  মোহাম্মদ সাজেদ উদ্দিন,  মিলন হোসেন জিহাদ প্রমূখ।
এ বিষয়ে মাহতাব আলী বলেন হাতিয়া উপজেলার সব কয়টি ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রাখবেন । এবং সবসময় সুখে-দুঃখে মানুষের পাশে ছিলাম সারাজীবন মানুষের পাশে থাকবো।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি