বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

আমিরাতে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৬

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবু ধাবিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ছয়জন নিহত হয়েছেন। এছাড়া এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। সোমবার আবু ধাবির বানি ইয়াস এলাকায় অগ্নিকাণ্ডে হতাহতের এই ঘটনা ঘটেছে বলে দেশটির গণমাধ্যমের খবরে জানানো হয়েছে।

দেশটির কর্তৃপক্ষ বলছে, আবু ধাবির মুয়াজাজের বানি ইয়াস এলাকার একটি বাড়িতে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্মকর্তারা জানিয়েছেন।

কর্তৃপক্ষ বলছে, অগ্নিকাণ্ডের কারণ জানতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দাদের বানি ইয়াসের অগ্নিকাণ্ডের ঘটনা সম্পর্কে কোনও গুজবে কান না দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

দেশটির বেসামরিক প্রতিরক্ষা দপ্তর অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছে। গত মাসে দুবাইয়ের আল রাস এলাকার একটি আবাসিক ভবনের চতুর্থ তলায় ভয়াবহ আগুন ছড়িয়ে পড়ে। এতে ওই ভবনের অন্তত ১৬ বাসিন্দা নিহত ও আরও ৯ জন আহত হন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: