মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

শিরোনাম

বিএনপির রাজনীতি হল আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করা : দিপু

শামীম আহম্মেদ জয়, মতলব উত্তর প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মতলব উত্তর উপজেলা ও ছেংঙ্গারচর পৌর শ্রমিক লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, প্রধানমন্ত্রীকে হুমকিদাতা, আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এই হুমকির জবাব, আমরা আগামী নির্বাচনে ভোটের  মাধ্যমে দিয়ে দিব ইনশাল্লাহ।
সাজেদুল হোসেন চৌধুরী দিপু  বলেন, জামাত বিএনপির রাজনীতি হলো, আগুন সন্ত্রাস, ও নৈরাজ্যসৃষ্টি করা।  আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে, দেশে উন্নতি হয় ও জনগণ সুখে শান্তিতে থাকতে পারে। বাংলাদেশ এখন একটি পরিপূর্ণ ডিজিটাল বাংলাদেশ।
তিনি আরো বলেন, শেখ হাসিনার উদ্যােগে বাংলাদেশকে একটি স্মার্ট বাংলাদেশ করা হবে। শেখ হাসিনার এই উদ্যোগকে বাস্তবায়ন করতে। আওয়ামীলীগের নেতৃবৃন্দ কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে বলে তিনি জানান।
প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাএলীগসহ সকল অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: