মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

শিবালয়ে মহাদেবপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ত্রাণ বিতরণ

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের শিবালয় বানভাসি, শিকার ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন শিবালয়ে মহাদেবপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। এই সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।

গতকাল ২৯ জুলাই ‘২০ মহাদেবপুর ইউনিয়ন সরকারি কলেজ মাঠে মহাদেবপুর সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে ত্রাণ বিতরণ করা হয়। কলেজ শাখার সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে ৩০০টি পরিবার কে ঈদ উপহার তুলে দেয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন শিবালয় থানা ওসি ফিরোজ কবির, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, সলিমুল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ এর সহকারী অধক্ষ ও আওয়ামীলীগ নেতা ডঃ আশিক মোহাম্মদ আরশেদ আলী, ফজলুল হক ফজলা, বসির মিয়া চুন্নু, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য মোঃ আকাশ চৌধুরী প্রমূখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: