বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

ষড়যন্ত্র করে হুমকি দিয়ে শেখ হাসিনাকে থামানো যাবে না : মায়া

শামীম আহম্মেদ জয়, মতলব উত্তর প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও প্রকাশ্য হত্যার হুমকির প্রতিবাদে। ১নং ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অংঙ্গসংগঠন কর্তৃক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি, হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ আওয়ামীলীগের, প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়। বিশেষ অতিথি মতলব উত্তর উপজেলা, আওয়ামীলীগের সভাপতি, এডভোকেট রুহুল আমিন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও বাংলাদেশ রেলওয়ে জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি এডভোকেট হুমায়ুন কবির। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান একে এম শরিফ উল্লাহ সরকার। প্রধান অতিথির বক্তব্যে, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন।

কোন হুমকি, দিয়ে শেখ হাসিনাকে থামানো যাবে না। বর্তমান সরকারের তত্ত্ববোধনে, আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাহস থাকলে নির্বাচন করে সংসদে যান। আওয়ামীলীগ হুমকি কে, ভয় পায়না।রাজশাহী বিএনপি নেতা,আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: