শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম
মিরনজিল্লা কলোনিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাম মোর্চার সমাবেশ ও মিছিল রাজশাহীতে কোটা বাতিলের দাবিতে রাবিতে মশাল মিছিল দিনাজপুরের ব্যানানা আম দেশের গণ্ডি পেরিয়ে এবার ইউরোপে নোয়াখালীতে গাঁজা-অ্যালকোহল সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড শিবালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক লক্ষ্মীপুরে সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন লক্ষ্মীপুরে শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন জনগণের কল্যাণে সততার সাথে কাজ করতে হবে- ধর্মমন্ত্রী উজিরপুরে দরিদ্র কৃষককে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

ভৈরবে ট্রেন দুর্ঘটনা : ফায়ারের ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন

কিশোরগঞ্জ ভৈরবের জগন্নাথপুর রেল ক্রসিংয়ে যাত্রীবাহী এগারসিন্দুর গোধূলী ও মালবাহী ট্রেনের মধ্যে সংঘর্ষের কারণ জানতে পাঁচ সদস্যের কমিটি করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

মঙ্গলবার (২৪ অক্টোবর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওসি (মিডিয়া) শাহজাহান সিকদার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কমিটির সভাপতি হিসেবে রয়েছেন ফায়ার সার্ভিসের পরিচালক (অপা. ও মেইন.) লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী এবং মো. মাসুদ সরদার (সহকারী পরিচালক, ময়মনসিংহ) সদস্য সচিব।

কমিটির বাকি তিন সদস্য হলেন, মোহাম্মদ আবুল কালাম আজাদ (উপসহকারী পরিচালক, নরসিংদী), মো. এনামুল হক, (উপসহকারী পরিচালক, কিশোরগঞ্জ) ও মো. আজিজুল হক (স্টেশন অফিসার, ভৈরব বাজার ফায়ার স্টেশন)।

তিনি আরওজানান,  তদন্ত প্রতিবেদন প্রস্তুত করতে কমিটিকে পাঁচ কার্যদিবস সময় দেওয়া হয়েছে।

এদিকে, ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় রেলপথ মন্ত্রণালয়ের তিনটি আলাদা তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ রেলওয়ে।

এর আগে, সোমবার (২৩ অক্টোবর) বিকেলে ভৈরব রেলস্টেশনের আউটার পয়েন্টে আন্তঃনগর এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেন এবং একটি মালবাহী ট্রেনের মধ্যে সংঘর্ষ হয়। এতে এখন পর্যন্ত ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পরিচয় পাওয়া গেছে ১৫ জনের।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: