শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
মিরনজিল্লা কলোনিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাম মোর্চার সমাবেশ ও মিছিল রাজশাহীতে কোটা বাতিলের দাবিতে রাবিতে মশাল মিছিল দিনাজপুরের ব্যানানা আম দেশের গণ্ডি পেরিয়ে এবার ইউরোপে নোয়াখালীতে গাঁজা-অ্যালকোহল সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড শিবালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক লক্ষ্মীপুরে সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন লক্ষ্মীপুরে শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন জনগণের কল্যাণে সততার সাথে কাজ করতে হবে- ধর্মমন্ত্রী উজিরপুরে দরিদ্র কৃষককে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

আ.লীগের সমাবেশের তারিখ পরিবর্তনের বিজ্ঞপ্তিটি ভুয়া

বায়তুল মোকাররম মসজিদ গেইটের সামনে আওয়ামী লীগের সমাবেশের তারিখ পরিবর্তনের নামে যে বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে তা ভুয়া বলে জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি বলেন, ‘মিথ্যাচার, গুজব, অপপ্রচার যাদের একমাত্র রাজনৈতিক হাতিয়ার তারা এ বিভ্রান্তি ছড়াচ্ছে। আগামীকাল শনিবার যথাসময়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়নের সমাবেশ অনুষ্ঠিত হবে। দলে দলে সবাই যোগ দিন।’

ভুয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‌হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, দেশবাসীর আশা-আকাঙ্ক্ষার দিশারী, বিশ্বের দরবারে বাঙালি জাতির মাথা উঁচু করে দাঁড়ানোর কারিগর, মাদার অফ হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা আগামী ২৮ অক্টোবর চট্টগ্রামে কর্নফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করবেন।

আরও বলা হয়, আপনারা সকলেই অবগত আছেন যে, এই খরস্রোত নদীর ওপর টানেল এক সময়ে জাতির জনকের অন্যতম অপূর্ণ স্বপ্ন ছিল। তাই এই উদ্বোধনের সাথে জাতির আবেগ ও ভালোবাসা জড়িত। এরকম সার্বিক পরিস্থিতিতে সারাদেশের জেলা ও বিভাগীয় পর্যায়ে নেতাকর্মীদের চট্টগ্রামে এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করার জন্য অনুরোধ করা হলো। ঢাকাসহ সারা দেশের থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের ইউনিটভিত্তিক আনন্দ মিছিলের কর্মসূচি পালন করতে নিদের্শ প্রদান করা হলো। সমাবেশে পরিবর্তিত সময়সূচি ২৯ অক্টোবর, ২০২৩ তারিখে ঘোষণা করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: