শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

পাঞ্জাব সীমান্তে বিএসএফের গুলিতে ৫ অনুপ্রবেশকারীর মৃত্যু

নিউজ ডেস্ক : পাঞ্জাবে ভারত-পাকিস্তান সীমান্তে পাঁচ অনুপ্রবেশকারীকে গুলি করে হত্যা করেছে বিএসএফ। অনুপ্রবেশকারীদের কাছ থেকে একটি একে-সিরিজ রাইফেল এবং একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। শনিবার কর্মকর্তাদের কাছে এই তথ্য জানা গেছে। অনুপ্রবেশকারীদের হত্যা ও তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধারের এই ঘটনা ঘটেছে পাঞ্জাবের তারন তারান জেলায়। খবর হিন্দুস্তান টাইমসের।

বিএসএফের ১০৩ তম ব্যাটালিয়নের সদস্যরা জানিয়েছেন, অনুপ্রবেশকারীরা পাকিস্তান থেকে ভারতে প্রবেশের চেষ্টা করার সময় তাদের উপস্থিতি টের পেয়ে যায় সীমান্ত নিরাপত্তা সদস্যরা। ভোর পাঁচটার দিকে তাদের সন্দেহজনক গতি লক্ষ করে থামার নির্দেশ দিলে তারা তা উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। ফলে নিরাপত্তা রক্ষীরা তাদের অবস্থান লক্ষ্য করে গুলি করেন। এরপর তল্লাশি দল ঘটনাস্থলে গিয়ে অস্ত্র ও পাঁচজনের মৃতদেহ উদ্ধার করেন।

বিএসএফের উর্ধ্বতন একজন কর্মকর্তা বলেন, তল্লাশি চলছে এখনো। যারা মারা গেছে, তারা পাকিস্তানি কিনা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: