সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন

শিবালয়ে শিশু ধর্ষণ অভিযোগে মেম্বারসহ আটক ২

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের শিবালয়ে চতুর্থ শ্রেণির আয়রিন (১১) ছাত্রীকে ধর্ষণের দায়ে আব্দুল জব্বার (৫০) কে আটক করেছে শিবালয় থানা পুলিশ। শনিবার ২৯ আগস্ট ২০২০ সকাল ৯টা থেকে ১০টার দিকে শিবালয় উপজেলার মহাদেপুর ইউনিয়নের, কায়ের বিল টেপড়ী এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে।

আজ রবিবার ৩০ আগস্ট ২০২০ ভোররাতে অভিযান চালিয়ে ধর্ষক আব্দুল জব্বার কে আটক করে থানা পুলিশ। এ ঘটনা ধামাচাপা দেওয়ার অভিয়োগে স্থানীয় দেলোয়ার মেম্বারকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক জব্বার ওই এলাকার মো. আলীর ছেলে।

ভুক্তভোগীর চাচা পরান ঢালী জনান, শনিবার সকালের দিকে ওই শিশুটির মা’সহ বাড়ির সবাই মাঠে পাটখড়ি শুকাতে যায়। বাড়ি ফাঁকা পেয়ে পার্শ্ববর্তী হালিমের পরিত্যক্ত বাড়িতে ধর্ষক জব্বার ফুসলিয়ে নিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়। ঘটনার পরই রাতে তড়িঘড়ি করে স্থানীয় দেলোয়ার মেম্বার ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়।

শিবালয় থানা (ওসি) ফিরোজ কবির জানান, খবর পেয়ে রাতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে সারা রাত অভিযান চালিয়ে ভোররাতে ধর্ষক ও সহযোগীতা করায় দেলোয়ার মেম্বারকে আটক করা হয়। প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনা স্বীকার করেন ধর্ষক।

পরে মেয়েটির মা বাদী হয়ে ওই দুজনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে তাদের আজ ৩০ আগস্ট দুপুরে জেলহাজতে পাঠানো হয়। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি